০৯ মার্চ ২০১৭

জাগরণী চক্র ফাউন্ডেশন.

পদের নাম: প্রোগ্রাম অফিসার (সোশ্যাল).


পদের সংখ্যা: ০৫. 


শেষ তারিখ: ১৯ মার্চ  ২০১৭. 


উৎস: Bdjobs, বিস্তারিত এখানে  (০৯ মার্চ ২০১৭). 

Job Nature: Full Time.


Job Location : খুলনা বিভাগ.

Salary Range: মাসিক বেতন সর্বসাকুল্যে টাকা ১৩,০০০/-।

Job Context:

জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন আয় বৃদ্ধিমূলক কর্মকান্ড ও কারিগরি সহায়তামূলক কার্যক্রমসমূহ বাস্তবায়নের জন্য উজ্জীবিত প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের আওতায় উল্লেখিত পদে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে.
র্কমস্থল: খুলনা বিভাগ এর সংশ্লিষ্ট র্কমএলাকা।




Educational Requirements: 
৩ বছর মেয়াদী মেডিক্যাল এসিসট্যান্ট র্সাটিফিকেটে র্কোস সম্পন্ন করা (MATS)/১৮ মাস মেয়াদী Family Welfare Visitor র্কোস/ NIPORT, DGFP দেড় থকে দুই বছর মেয়াদী প্যারামেডিক র্কোস সম্পন্ন করা।

Job Requirements:

Age At most 35 year(s).
সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন বিষয়ক র্কাযক্রমে উদ্বুদ্ধকরণে অভিজ্ঞ র্প্রাথীদের অগ্রাধিকার।
বাইসাইকেল চালনায় আগ্রহী হতে হবে।

Apply Instruction:
নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিবসড়ক, যশোর- ৭৪০০ বরাবর আবেদনপত্র এবং প্রার্থীর ছবিসহ পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত আগামী মার্চ ১৯, ২০১৭ তারিখের মধ্যে পৌঁছাতে হবে। ই-মেইলে আবেদন পাঠানোর ঠিকানা: hr.jcf1976@gmail.com। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।
যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। অধ্যয়নরত, ইতোপূর্বে দায়িত্বপালনে অনিয়ম করেছেন, নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। নারী প্রার্থীদেরকে আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে। 
মোঃ নূরুল ইসলাম 
পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ
)

Company Information:
জাগরণী চক্র ফাউন্ডেশনAddress : ৪৬ মুজিব সড়ক, যশোরWeb : www.jcf.org.bdBusiness : Jagorani Chakra Foundation (JCF) is a national voluntary social welfare organisation founded in 1976. Jagorani Chakra Foundation is national NGO working in 29 districts and supporting directly around 900,000 beneficiaries.