১৪ নভেম্বর ২০১৭

Jagorani Chakra Foundation.

প্রোগ্রাম অফিসার - সোস্যাল.


Vacancies: 04.


Application Deadline : Nov 23, 2017.


Source : এখানে  Bdjobs (14 November 2017).

Job Context:
  • জাতীয় পর্যায়ের শীর্ষস্থানীয় অন্যতম একটি বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন, পিকেএসএফ এর আর্থিক সহায়তায় উজ্জীবিত প্রকল্প বাস্তবায়ন করছে। উজ্জীবিত প্রকল্পের আওতায় প্রোগ্রাম অফিসার (সোস্যাল) পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীর নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।
  • প্রকল্পের নাম : উজ্জীবিত

Job Description / Responsibility: স্বাস্থ্য সহায়তামূলক কাজ করতে হবে।

Job Nature: Full-time.

Educational Requirements: ৩ বছর মেয়াদী মেডিক্যাল এসিসট্যান্ট সার্টিফিকেট কোর্স সম্পন্ন করা (MATS)/ ১৮ মাস মেয়াদী Family Welfare Visitor কোর্স/ NIPORT, DGFP দেড় থেকে দুই বছর মেয়াদী প্যারামেডিক কোর্স সম্পন্ন করা।

Experience Requirements: Na.

Job Requirements:
  • Age At most 35 year(s)
  • সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন বিষয়ক কার্যক্রমে উদ্বুদ্ধকরণে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার।
  • বাইসাইকেল চালনায় আগ্রহী হতে হবে।

Job Location: Khulna Division.

Salary Range: Tk. 13500.


Apply Instruction:
নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর-৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। 

প্রাক নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। ইতোপূর্বে দায়িত্বপালনে অনিয়ম করেছেন এবং নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।


যেভাবে application লিখবেন > এখানে

Company Information:
Jagorani Chakra FoundationAddress : 46 Mujib Sarak, Jessore.Web : www.jcf.org.bdBusiness : Jagorani Chakra Foundation (JCF) is a national voluntary social welfare organisation founded in 1976. Jagorani Chakra Foundation is national NGO working in 29 districts and supporting directly around 900,000 beneficiaries.