০৬ নভেম্বর ২০১৬

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক).

পদের নাম: টেকনিক্যাল অফিসার (কোয়ালিটি এ্যান্সুরেন্স) - মহিলা.


পদের সংখ্যা: ০১.


শেষ তারিখ: ১২ নভেম্বর ২০১৬.


উৎস: Chakri.com এখানে বিস্তারিত (০৩ নভেম্বর ২০১৬).


Job Nature:  Contractual. 

Job Description :

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) USAID এর অর্থায়নে এবং সেভ দ্য চিলড্রেন-এর কারিগরী সহায়তায় MaMoni:HSS প্রকল্পের কার্যক্রম পরিচালনার জন্য অস্থায়ী ভিত্তিতে নিম্ম লিখিত পদে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় কাজ করার জন্য যোগ্যতা সম্পন্ন প্রার্থীর নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।



Job Requirements:
১০ থেকে ১৫ জন প্যারামেডিক/ নার্সদের ক্লিনিক কার্যক্রম তদারকির ক্ষেত্রে ৩ বৎসরের প্রমানযোগ্য অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার দক্ষতা: এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, এক্সেল, ই-মেইল, ইন্টারন্টে ব্রাউজিং।

Educational Requirements:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক স্বীকৃত কোন প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা-ইন-নার্সিং কোর্স সম্পন্ন অথবা মেডিক্যাল এ্যাসিটেন্ট ট্রেনিং কোর্স সম্পন্ন অথবা ৩ বছরের প্যারামেডিক কোর্স সম্পন্ন হতে হবে। 


Other  Benefits :
সর্বসাকুল্যে মাসিক বেতন ও ভাতাদি (সর্বসাকুল্যে): ৩১,০০০ টাকা। এছাড়া মোবাইল বিল এবং প্রকৃত যাতায়ত বিল প্রদান করা হবে।


Job Location: নোয়াখালী.

দরখাস্ত করার নিয়ম:
আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-২০, সড়ক-১১ (নতুন), ৩২ (পুরাতন), ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯ বরাবর দরখাস্তসহ (২ কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি সহ পূর্ণ জীবন বৃত্তান্ত এবং যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ) আগামী ১২/১১/২০১৬ ইং এর মধ্যে আবেদনপত্র প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
(যেভাবে apply করলে, apply সুন্দর হবে, তার বাংলায় ও ইংরেজিতে ).

Company Information :

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), 
বাড়ী-২০, সড়ক-১১ (নতুন), ৩২ (পুরাতন), 
ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯.