১৮ আগস্ট ২০১৬

Marie Stopes Bangladesh (MSB).

Post : প্যারামেডিক (মহিলা)


No. of Vacancy: 01


Application Deadline : Aug 30, 2016


Source : বিস্তারিত এখানে  bdjobs.com (18 August 2016).


Job Description / Responsibility
মেরী স্টোপস বাংলাদেশ একটি প্রথম সারির NGO যা Marie Stopes International (MSI), UK, এর সদস্য। মেরী স্টোপস বিশ্বের ৩৭ টি দেশে দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নারী, পুরুষ ও কিশোর-কিশোরীদের মাঝে তাদের সাধ্যেরমধ্যে প্রজনন স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। মেরী স্টোপস বাংলাদেশ এর বিভিন্ন ক্লিনিকের এবং প্রকল্লপ অফিসের জন্য উল্লেখিত পদে দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক।


Job Nature: Full-time


Educational Requirements
প্রার্থীকে Medical Assistant Training School [MATS] অথবা সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ৪৮ মাসের প্যারামেডিক কোর্স পাশ হতে হবে।
MR, IUD, IP or RTI/STI এ প্রশিক্ষণ প্রাপ্ত প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।
Additional Job Requirements
Only females are allowed to apply.
যে কোন স্বাস্থ্যসেবা দানকারী প্রতিষ্ঠানে/পরিবার পরিকল্পনা সেবা দানকারী প্রতিষ্ঠানে ১/২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা সম্পুন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।
রোগীদের প্রতি যত্নবান, দলে নেতৃত্বদানে সক্ষম এবং দৃঢ় ব্যক্তিত্ব সম্পুন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।


Job Location: রাজশাহী (কাটাখালী)।


Apply Instruction:
Apply Online (onlineয়ে apply করতে হলে bdjobs account থাকা লাগবে, বিস্তারিত এখানে)
or
আগ্রহী প্রার্থীদেরকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবি, দুইজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত cv ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। বিঃদ্রঃ যে কোন ধরনের তদ্বির প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে ।



Company Information
মেরী স্টোপস
Address : বাড়ি # ৬/২, ব্লক # এফ, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭
Web : www.mariestopes-bd.org
Business : Marie Stopes Bangladesh (MSB) is a leading NGO having affiliation with Marie Stopes International (MSI), UK which supports programmes in 42 countries, providing high quality and affordable, sexual and reproductive health (SRH) services to the urban, peri-urban and rural community through innovative service delivery approaches supported by appropriate BCC interventions. MSB is committed for improving the SRH status of the poor, highly at-risk and vulnerable population in Bangladesh.